শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

নোটিশ :
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে
সর্বশেষ সংবাদ :
বাকেরগঞ্জের চরামদ্দিতে নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে ট্রাক সমর্থকরা মেয়র সাদিক আবদুল্লা’র নামে বরিশাল নগরীতে শতাধিক ভুয়া নামফলক নির্মান বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন খান মামুনের সুস্থতা কামনায় বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া মোনাজাত সিটি কর্পোরেশন সম্পর্কিত প্রশিক্ষন কোর্সে বক্তব্য রাখছেন মেয়র খোকন সেরনিয়াবাত কাউন্সিলর দুলালের মৃত্যুতে মেয়র খোকন সেরনিয়াবাত এর শোক সুপরিকল্পিতভাবে স্মার্ট বরিশাল বিনির্মানের প্রচেষ্টায় – নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত কাউখালীতে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন সাজ্জাদ সাকীব বাদশা ১৫ আগষ্ট ও ২১ আগষ্টের শহীদদের স্মরনে বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া-মোনাজাত ভিপি আনোয়ারের বিরুদ্ধে জগদীশ সারস্বত স্কুলের অর্ধকোটি টাকা লোপাটের অভিযোগ
কুয়াকাটায় পর্যটকদের মারধর ও ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

কুয়াকাটায় পর্যটকদের মারধর ও ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক:: কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণে আসা পর্যটকদের মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগে সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে মহিপুর থানায় সোপর্দ করেছে টুরিস্ট পুলিশ।

শনিবার সন্ধ্যায় পৌর শহরের আনন্দ বাড়ি গেস্ট হাউজের সামনে এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় পর্যটক সাব্বির হোসেন মহিপুর থানায় তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে রাতে মামলা দায়ের করেন।

জানা গেছে, গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মহিপুরের বাসিন্দা মো. বাইজিদ ও তানভির ওরফে শান্ত। তাদের বয়স ১৭ থেকে ১৯ বছরের মধ্যে। কুয়াকাটা টুরিস্ট পুলিশের পরিদর্শক (ওসি) হাসনাইন পারভেজ জানান, শনিবার সন্ধ্যায় আনন্দ বাড়ি গেস্ট হাউজের সামনে কয়েকজন নারী ও পুরুষ পর্যটকের পথরোধ করে ওই সংঘবদ্ধ গ্রুপের সদস্যরা।

এসময় তারা পর্যটকদের মারধর করে সাথে থাকা ১৩ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পর্যটকরা বিষয়টি টুরিস্ট পুলিশের অভিযোগ কক্ষে জানালে তারা তাৎক্ষণিক অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেপ্তার করে মহিপুর থানায় সোপর্দ করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, দুইজনকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতে পাঠানো হয়েছে। এ চক্রের পলাতক অপর সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved southbangla24