রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

নোটিশ :
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে
সর্বশেষ সংবাদ :
বাকেরগঞ্জের চরামদ্দিতে নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে ট্রাক সমর্থকরা মেয়র সাদিক আবদুল্লা’র নামে বরিশাল নগরীতে শতাধিক ভুয়া নামফলক নির্মান বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন খান মামুনের সুস্থতা কামনায় বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া মোনাজাত সিটি কর্পোরেশন সম্পর্কিত প্রশিক্ষন কোর্সে বক্তব্য রাখছেন মেয়র খোকন সেরনিয়াবাত কাউন্সিলর দুলালের মৃত্যুতে মেয়র খোকন সেরনিয়াবাত এর শোক সুপরিকল্পিতভাবে স্মার্ট বরিশাল বিনির্মানের প্রচেষ্টায় – নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত কাউখালীতে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন সাজ্জাদ সাকীব বাদশা ১৫ আগষ্ট ও ২১ আগষ্টের শহীদদের স্মরনে বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া-মোনাজাত ভিপি আনোয়ারের বিরুদ্ধে জগদীশ সারস্বত স্কুলের অর্ধকোটি টাকা লোপাটের অভিযোগ
ঝালকাঠিতে ৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

ঝালকাঠিতে ৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক:: ঝালকাঠিতে পাঁচ কেজি গাঁজাসহ কিবরিয়া খান ও শাহিন হাওলাদার নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার হয়েছে। রোববার (৩০ এপ্রিল) দিবাগত রাত ১২টায় সদর থানার বিশেষ অভিযানে পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার।

পুলিশ ও প্রতক্ষদর্শীদের জানান, ৩০ এপ্রিল রোববার রাত সাড়ে ১২টায় সদর সদর থানা এবং শেখেরহাট ইউনিয়ন পুলিশ তদন্তকেন্দ্রের বিশেষ অভিযান পরিচালনার সময় ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের শ্রীমন্তকাঠি গ্রামের সিএন্ডবি বাজার নামক স্থান থেকে ৫ কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারিকে আটক করা হয়।

আটক মো: কিবরিয়া খান (২৪) পিরোজপুর জেলার কাউখালী উপজেলাধীন শাহপুরা এলাকার মাসুদুর রহমান খান’র ছেলে। আটককৃত অপরজন হলো- ঝালকাঠি সদর উপজেলার শেখের হাট ইউনিয়নের নওপাড়া গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেলে মো. শাহিন হাওলাদার (৩৩)।

ওসি নাসির উদ্দিন সরকার বলেন, আটক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোমবার (১ মে) থানায় মামলা রুজু করে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved southbangla24