রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

নোটিশ :
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে
সর্বশেষ সংবাদ :
বাকেরগঞ্জের চরামদ্দিতে নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে ট্রাক সমর্থকরা মেয়র সাদিক আবদুল্লা’র নামে বরিশাল নগরীতে শতাধিক ভুয়া নামফলক নির্মান বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন খান মামুনের সুস্থতা কামনায় বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া মোনাজাত সিটি কর্পোরেশন সম্পর্কিত প্রশিক্ষন কোর্সে বক্তব্য রাখছেন মেয়র খোকন সেরনিয়াবাত কাউন্সিলর দুলালের মৃত্যুতে মেয়র খোকন সেরনিয়াবাত এর শোক সুপরিকল্পিতভাবে স্মার্ট বরিশাল বিনির্মানের প্রচেষ্টায় – নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত কাউখালীতে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন সাজ্জাদ সাকীব বাদশা ১৫ আগষ্ট ও ২১ আগষ্টের শহীদদের স্মরনে বরিশাল মহানগর ছাত্রলীগের দোয়া-মোনাজাত ভিপি আনোয়ারের বিরুদ্ধে জগদীশ সারস্বত স্কুলের অর্ধকোটি টাকা লোপাটের অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল ৫টা ১০ মিনিটে জাতির পিতার সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে বঙ্গবন্ধু ও ১৯৭৫ এর ১৫ আগস্ট তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোট বোন শেখ রেহানা,শেখ হেলাল উদ্দিন-এমপি,বঙ্গবন্ধু’র ভাগ্নে বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) ও তার সহধর্মিণী লুনা আব্দুল্লাহসহ পরিবারের সদস্যবৃন্দ এবং কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী সড়ক পথে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে ফরিদপুর আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষ করে টুঙ্গিপাড়া পৌঁছান। পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশ উদ্বোধনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ট্রেনে করে ভাঙ্গায় যান।
ঢাকা-ভাঙ্গা অংশের রেল চলাচল উদ্বোধন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের অন্যান্য সদস্য মঙ্গলবার টুঙ্গিপাড়ায় রাত্রিযাপন করবেন।

বুধবার সকালে তারা সড়ক পথে ঢাকায় ফিরবেন।
এদিকে প্রধানমন্ত্রীর আগমন ও রাত্রিযাপন উপলক্ষে টুঙ্গিপাড়াসহ পুরো জেলার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত নির্মাণ করা হয়েছে বেশ কিছু তোরণ।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved southbangla24